logo

অস্ট্রেলিয়ায় যাবেন গোয়েন্দা শাকিব, সঙ্গী শিবা

অস্ট্রেলিয়ায় যাবেন গোয়েন্দা শাকিব, সঙ্গী শিবা

ঢাকা, ২২ জানুয়ারি- কথা ছিলো বছরের প্রথম দিকেই শুরু হবে শাকিব-শিবার ‘অপারেশন অগ্নিপথ’ এর শুটিং। কিন্তু শেষ পর্যন্ত তা সম্ভব না হলেও, ছবিটি নির্মাণের আনুষ্ঠানিক ঘোষণা আসছে আগামীকাল। তবে তার আগেই জানা গেলো আগামী মে মাসে ছবির পুরো টিম নিয়ে অস্ট্রেলিয়ায় উড়াল দিবেন পরিচালক আশিকুর রহমান। সেখানে ছবিটির আশি ভাগ চিত্রধারণ শেষে তবেই তারা দেশে ফিরবেন। 

গেল বছর হঠাৎ করেই জানা যায়, ‘কিস্তিমাত’ ও ‘মুসাফির’ এর পর ‘অপারেশন অগ্নিপথ’ নামে নতুন একটি  ছবি নির্মাণ করবেন পরিচালক আশিকুর রহমান। এও জানা যায়, ছবিতে বিখ্যাত গোয়েন্দা চরিত্র মাসুদ রানার ভূমিকায় দেখা মিলবে ঢাকাই ছবির কিং শাকিব খানের। আর তা বিপরীতে থাকবেন ‘দ্য স্টোরি অব সামারা’ ছবির মাধ্যম দিয়ে চলচ্চিত্রে আসা নায়িকা শিবা আলী খান।

এদিকে ছবিটির শুটিং শুরু করা প্রসঙ্গে নির্বাহী প্রযোজক আরিফিন হোসেন বাংলামেইলকে বলেন, ‘আসা করছি মে মাসে অস্ট্রেলিয়ায় ছবির শুটিং শুরু করা সম্ভব হবে। তার আগেই ভিসাসহ অন্যান্য অনুমতির বিষয়গুলো শেষ করা হবে। সেখনে টানা শুটিং করে ছবির আশি ভাগ কাজ শেষ করা হবে। তারপর দেশে ফিরে বাকি কাজ হবে।’

‘অপারেশন অগ্নিপথ’ ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে ভারটেক্স প্রোডাকশন ও সিনেফেক্ট। এতে শাকিব-শিবা ছাড়াও অভিনয় করবেন মিশা সওদাগর, টাইগার রবি, আফজাল শরিফ প্রমুখ। 

উল্লেখ্য, আগামীকাল বেলা ২টায় রাজধানীর গুলশানের একটি কনভেনশন সেন্টারে ‘অপারেশান অগ্নিপথ’ ছবির সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। এতে ছবির কলাকুশলী ছাড়াও উপস্থিত থাকবেন।