logo

প্রতিমন্ত্রী পলকসহ নাটোরে ২১ জনকে হত্যার হুমকি

প্রতিমন্ত্রী পলকসহ নাটোরে ২১ জনকে হত্যার হুমকি

নাটোর, ২১ জানুয়ারী- তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকসহ নাটোরের তিন সাংসদ, সাংবাদিকসহ ২১ জনকে হত্যার হুমকি দিয়ে নাটোর প্রেসক্লাবে চিঠি এসেছে।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে আসা চিঠিতে প্রেরক হিসেবে আনসারুল্লাহ বাংলা টিম-১১ নামের একটি জঙ্গি সংগঠনের নাম রয়েছে। চিঠিটি আসে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দুলাল সরকার বরাবর।

চিঠিতে বলা হয়, আনসারুল্লাহ বাংলা টিম-১১ রাজশাহী বিভাগের নাটোর জেলায় প্রথম আঘাত হানবে। এর মাধ্যমে প্রথমেই যাদের নিশ্চিহ্ন করা হবে তাদের একটি প্রাথমিক তালিকা দেওয়া হয় চিঠিতে। পরে আরও একটি তালিকা দেওয়া হবে বলেও চিঠিতে বলা হয়।

চিঠিতে যে ২১ জনের প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে তারা হলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী ও নাটোর-৪ (সিংড়া) আসনের সাংসদ জুনাইদ আহমেদ পলক, সদর আসনের সাংসদ শফিকুল ইসলাম শিমুল, নাটোর-১ আসনের সাংসদ মো. আবুল কালাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মর্তজা, সাংগঠনিক সম্পাদক মালেক শেখ, নাটোর জজ কোর্টের পিপি ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি সিরাজুল ইসলাম, নাটোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দুলাল সরকার, জেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম জেমস, সাংসদ শফিকুল ইসলাম শিমুলের এপিএস আকরামুল ইসলাম, বাংলাদেশ মহিলা আওয়ামী যুবলীগের যুগ্ম সম্পাদক ও সাংসদ আব্দুল কুদ্দুসের মেয়ে কুহেলী কুদ্দুস মুক্তি, জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল সাকিব বাকি, সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপন, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম ফিরোজ, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম বকুল, এইচ এম জাকির, আজু‌র্ শেখ, আসাদ, ফেরদৌস, ভোলা ও বুলবুল।

নাটোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দুলাল সরকার বলেন, চিঠিটি পাওয়ার পর বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। এ বিষয়ে সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার মুনশী সাহাবুদ্দিন সংবাদমাধ্যমকে জানান, আতঙ্ক ছড়ানোর জন্য কোনো মহল এই ধরনের চিঠি পাঠিয়েছে। তার পরও বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে।