logo

মেসির জন্য ভক্তের প্রেম

মেসির জন্য ভক্তের প্রেম

বার্সেলোনা, ২১ জানূয়ারি- বিশ্বব্যাপী অসংখ্য ভক্ত রয়েছে লিওনেল মেসির। এমনকি যুদ্ধ বিধ্বস্ত ইরাকেও পাওয়া গেল মেসির প্রতি এক ভক্তের ভালোবাসার প্রমাণ। নিরন্তর যুদ্ধে যেখানে বেঁচে থাকাটাই চ্যালেঞ্জের। আর সেখানেও ভালবাসার ফুটবলারকে ছাড়তে রাজি নয় খুদে ভক্ত!

অর্থের অভাবে মেসির নাম লেখা জার্সি কেনার সামর্থও নেই তার। কিন্তু মেসির প্রতি ভালোবাসা প্রকাশ তাতে আটকায়নি। প্ল্যাস্টিকের ব্যাগ কেটেই বানিয়ে ফেলেছে জার্সি। আর তার পিছনে জ্বলজ্বল করছে মেসির নাম ও বিশ্বখ্যাত সেই ১০ নাম্বার।

আর এই ছবি সোশ্যাল মিডিয়ার সৌজন্যে চোখে পড়ে মেসির। এমন ভক্তকে খুশি না করে থাকেন কী করে? আর তাই  তিনি নিজের প্রতিনিধিদের বলেছেন ছেলেটিকে খুঁজতে। তাঁর অফিসিয়াল  টুইটার পেজে সেই কথা টুইটও করা হয়েছে। সেখানে বলা হয়েছে, মেসি চান তাঁর খুদে সমর্থকের সঙ্গে দেখা করে তাঁকে নিজের জার্সি উপহার দিতে।

এরপর সামাজিক মাধ্যমেও দশ বছরের কম বয়সী ক্ষুদে শিশুটিকে খোজা শুরু হয়ে যায়। সবাই চান শিশুটিকে সাহায্য করতে। যুদ্ধ, ধ্বংসের ভিতরেও ভক্ত তাঁর জন্য ফুটিয়ে রেখেছে অকৃত্তিম ভালোবাসার ফুল। বার্সার রাজপুত্র কি তার খোঁজ পাবেন? সেটাই এখন দেখার অপেক্ষা।