logo

‘ধুম গার্ল’ হচ্ছেন পরিনীতি চোপড়া

‘ধুম গার্ল’ হচ্ছেন পরিনীতি চোপড়া

মুম্বাই, ২১ জানূয়ারি- যশরাজ ফিল্মস দিয়েই বলিউডে অভিষেক হয়েছিল পরিনীতি চোপড়ার। তারপর এই ফিল্মসের ব্যানারে অনেক কাজ করেছেন। মাঝখানে কিছুদিন অভিনয় থেকে বিরতিতে ছিলেন তিনি। তবে আবারো যশরাজ ফিল্মস দিয়ে ফিরছেন অভিনয়ে। 

এষা দেওল, বিপাশা বসু, ঐশ্বরিয়া রায় বচ্চন, ক্যাটরিনা কাইফের পর এবার পরিনীতি চোপড়াকে 'ধুম গার্ল' হিসেবে দেখা যেতে পারে। বলিউডের এমনটাই শোনা যাচ্ছে এখন।'ধুম ফোর'-এ পরিনীতির সঙ্গে নাকি কয়েকদিনের মধ্যেই চুক্তি সেরে ফেলবেন যশরাজ ফিল্মস।

কদিন আগেই এক ফটোশুটে নিজের আগের সব ইমেজ ভেঙে উপস্থাপন করেছেন নতুন এক পরিনীতিকে। 

ফটোশুটে পরিনীতিকে দেখে বোঝার উপায় নেই যে এই সেই বাবলি গার্ল। নতুন এই রূপে পরিনীতিকে ব্যায়ামের নানা ভঙ্গিতে, কখনও বা বক্সিং অ্যাকশনে তোলা ছবিতে যেরকম স্মার্ট ও আত্মবিশ্বাসে পূর্ণ বলে মনে হয়েছে। যশরাজ ফিল্মসের ব্যানারে এ ফটোশুট করেছেন চিত্রশিল্পী অভয় সিং৷ ৯ মাস পরিশ্রম করে তবেই তিনি শরীরকে এরকম ফিট করে তুলতে পেরেছেন।

তাহলে কি ধুম ছবিতে অভিনয়ের জন্যই নিজেকে ফিট করে তুলেছেন।অন্যদিকে পরিনীতিকে ছাড়া আর কাউকে ধুম গার্ল হিসেবে ভাবছেন না আদিত্য চোপড়রা।উদয় চোপড়াই প্রথমে পরিনীতির কথা প্রস্তাব করেন।'ধুম ফোর'-এর নাম রাখা হয়েছে 'ধুম রিলোডেড'। গত বছর ডিসেম্বরে 'ধুম রিলোডেড' ফার্স্ট লুকের রিলিজ করা হয়।