logo

উচ্চভিলাসী পতিতার চরিত্রে অভিনয় করছেন মল্লিকা

উচ্চভিলাসী পতিতার চরিত্রে অভিনয় করছেন মল্লিকা

গত বছরের শুরুতে ‘ডার্টি পলিটিক্স’ ছবিতে সর্বশেষ অভিনয় করেছিলেন সেক্সসিম্বল অভিনেত্রী মল্লিকা সারাওয়াত। এ ছবিতে একজন রাজনীতিবিদের ভূমিকায় অভিনয় করে বেশ আলোচনায়ও এসেছিলেন তিনি। তবে এরপর আর তার নতুন কোন ছবি মুক্তি পায়নি তার। বরং, বিদেশ সফর ও শো নিয়ে ব্যস্ত ছিলেন তিনি।

তবে নতুন খবর হলো সম্প্রতি একটি ছবির কাজ শুরু করেছেন এ অভিনেত্রী। ছবিটি পরিচালনা করছেন ‘মার্ডার’ খ্যাত পরিচালক অনুরাগ বাসু। এ ছবিতে ব্যাপক খোলামেলা ও রগরগে দৃশ্যে অভিনয় করেই আলোচনা-সমালোচনার মুখে পড়েছিলেন মল্লিকা। এবার অনুরাগের নাম না ঠিক হওয়া এ ছবির শুটিং নিউজিল্যান্ডে করছেন এ অভিনেত্রী।

এ ছবিতে উচ্চভিলাসী একজন পতিতার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। ছবির প্রধান চরিত্রও এটি। ছবিতে সর্বোচ্চ খোলামেলা দৃশ্যে অভিনয় করছেন মল্লিকা। এছাড়াও বেশ কজন তরুণের সঙ্গে তাকে সেক্স দৃশ্যেও দেখা যাবে। পুরো ছবির শুটিং নিউজিল্যান্ডে হচ্ছে।

ছবিটির দৃশ্যধারণ পুরোপুরি গোপনে করা হচ্ছে। এরই মধ্যে এর বেশিরভাগ কাজ শেষ হয়েছে। শুটিং শেষ করে এ ছবিটির ঘোষণা আনুষ্ঠানিকভাবে মিডিয়ার কাছে তুলে ধরবেন বলে জানা গেছে।

তবে সম্প্রতি মল্লিকা টুইটারে এ ছবিটি বিষয়ে নিজের অনুভূতির কথা ভাগ করেছেন ভক্তদের সঙ্গে। এ বিষয়ে মল্লিকা বলেন, অনুরাগ বাসুর ‘মার্ডার’ এর কথা সবার মনে আছে নিশ্চয়ই! এবার তার চেয়েও বেশি কিছু হচ্ছে নিউজিল্যান্ডে। নতুন ছবির কাজ প্রায় শেষ। খুব শিগগিরই সুপারহট মল্লিকাকে সবাই দেখতে পাবেন ভিন্ন উপস্থাপনের মাধ্যমে। আশা করছি ভালো লাগবে সবার।

এদিকে মল্লিকা এ ছবি ছাড়াও কদিন আগেই একটি মিউজিক ভিডিওর কাজ শেষ করেছেন। নিউ ইয়র্কের গায়ক দাসুর নতুন মিউজিক ভিডিওর কাজ হয়েছে ভারতের গোয়াতে। খুব শিগগিরই গানটি মুক্তি দেয়া হবে।