logo

সৎ মাকে 'ডাইনি' ডেকে পূজা বেদির টুইট

সৎ মাকে 'ডাইনি' ডেকে পূজা বেদির টুইট

দীর্ঘদিনের সঙ্গী পারভিন দুসাঞ্জের সঙ্গে কবির বেদির বিয়েটা খুব একটা ভালোভাবে নেননি তার মেয়ে পূজা বেদি। পিতার বিয়ের খবর চাউর হওয়ার পরপরই অভিনেত্রী ও কলামিস্ট পূজা টুইটারে সৎ মার উদ্দেশ্যে একটি বার্তা লেখেন, যা বিস্মিত করে সবাইকে।

টুইটে পূজা লেখেন, “প্রত্যেক রূপকথার গল্পে একটি দুষ্টু ডাইনি কিংবা খারাপ সৎ মা থাকে, আমারটা কেবলই এলো! কবির বেদি বিয়ে করলেন পারভিন দুসাঞ্জকে।"

পিতা-কন্যার সম্পর্কে বরাবরই টানাপড়েন ছিল। তাতে নতুন মাত্রা যোগ হয়েছে কবিরের চতুর্থ বিয়ের পর। পূজার চেয়ে পাঁচ বছরের ছোট পারভিনের সঙ্গে কবিরের বিয়ের অনুষ্ঠানেও দেখা যায়নি পূজাকে।

পূজার টুইট নিয়ে গুঞ্জন শুরু হওয়ার পর ১৭ জানুয়ারি আরেকটি টুইট করেন তিনি, “আমার বাবার চতুর্থ বিয়ে নিয়ে দেয়া শেষ বার্তাটি মুছে ফেলা হল। সবকিছু ঠিকভাবে নেয়া যাক। তার প্রতি আমার শুভকামনা থাকলো।"

কবিরের প্রথম স্ত্রী নৃত্যশিল্পী প্রতিমা বেদির কন্যা পূজা বেদি। এরপর কবির বিয়ে করেন ব্রিটিশ বংশোদ্ভূত ফ্যাশন ডিজাইনার সুজান হাম্ফ্রিসকে। এই বিয়েও বিচ্ছেদে গড়ানোর পর কবির বিয়ে করেন টিভি উপস্থাপিকা নিকি বেদিকে। ২০০৫ সালে ডিভোর্স হয় তাদের। এরপর তার প্রায় এক যুগের সঙ্গী পারভিন দুসাঞ্জকে বিয়ে করেন গত ১৬ জানুয়ারি, কবিরের ৭০তম জন্মদিনের ঠিক