logo

বিয়ে করলেন নাদিয়া-নাঈম

বিয়ে করলেন নাদিয়া-নাঈম

নাঈম ও নাদিয়া

ঢাকা, ১৬ জানুয়ারি- ২০১৬ যেন দেশীয় বিনোদন অঙ্গনের জন্য হয়ে উঠছে বিয়ের বছর! ক’দিন আগে অভিনয়শিল্পী নিলয় ও শখের বিয়ের পিঁড়িতে বসার রেশ কাটতে না কাটতে আরও একজোড়া তারকার বিয়ের সানাই বাজলো। 

এবার ভালোবেসে বিয়ে করলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী নাদিয়া আহমেদ ও অভিনেতা এফএস নাঈম। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুই পরিবারের সম্মতিতে এক হলো তাদের চার হাত। পরদিন রাতে রাজধানীর গুলশান ক্লাবে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হয়। এখানে দুই তারকার আত্মীয়-স্বজন ও বন্ধুরা ছিলেন। 

নাদিয়া ও নাঈমের বিয়েটা হঠাৎ মনে হলেও তারা ঠিকই পরিকল্পনামাফিক এগিয়েছেন। ক’দিন আগে নাদিয়া বিয়ের কেনাকাটা করতে কলকাতায় গিয়েছিলেন। অন্যদিকে নাঈম বিয়ে করবেন বলেই মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ধারাবাহিক নাটক ‘দোস্ত দুশমন’-এর এবারের ধাপে সময় বরাদ্দ দেননি। এটি নাঈমের প্রথম বিয়ে হলেও নাদিয়ার দ্বিতীয়। এর আগে অভিনেতা মনির খান শিমুলকে ভালোবেসে বিয়ে করেছিলেন তিনি। কিন্তু ওই সংসার টেকেনি।

নাদিয়া ও নাঈম কাউকে বুঝতেই দেননি তারা ডুবে ডুবে জল খাচ্ছিলেন! পর্দায় তারা জুটিবদ্ধ হয়েছেন মাত্র কয়েকবার। অল্প সময়েই দু’জনে একে অন্যের মনের আঙিনায় খড়কুটো দিয়ে বাসা বেঁধেছিলেন। ঘনিষ্ঠরা জানান, এক বছরেরও বেশি সময় ধরে তাদের মধ্যে মন দেওয়া-নেওয়া চলছিলো। বিয়ের মধ্য দিয়ে এই পরিণয়ের সফল পরিণতি হলো। জানা গেছে, নাদিয়াকে উত্তরা সাত নম্বর সেক্টরে নিজের বাসায় নিয়ে গেছেন নাঈম। শিগগিরই তারা যাবেন মধুচন্দ্রিমায়।