logo

সেলফি তোলার নতুন অ্যাপ

সেলফি তোলার নতুন অ্যাপ

সেলফি তোলা এখন সব বয়সের মানুষের কাছেই একটি সাধারণ বিষয়। দেশের মন্ত্রী-আমলা থেকে শুরু করে শিশুরাও সেলফি তুলতে পছন্দ করে। এ বিষয়টি মাথায় রেখে মোবাইল নির্মাতা প্রতিষ্ঠানগুলোও ফ্রন্ট ক্যামেরার মান উন্নয়ন করছে প্রতিনিয়ত। এর সাথে রয়েছে উন্নত অ্যানড্রয়েড ভার্সনে সেলফি তোলার আকর্ষণীয় অনেক অ্যাপস। মাইক্রোসফট এবার অ্যাপস জগতে আনলো সেলফি তোলার নতুন অ্যাপস; যা আপনার চেহারাকে আরও আকর্ষণীয় ও চমৎকার করে ধারণ করতে সক্ষম।

চীনের বিখ্যাত ফোন নির্মাতা প্রতিষ্ঠান জিওমি তাদের নির্মিত স্মার্টফোনে যে অ্যাপটি বিল্ট ইন করে দিয়েছে সেই অ্যাপসের সকল সুযোগ-সুবিধা পাওয়া যাবে মাইক্রোসফটের নতুন এই অ্যাপসে। এই অ্যাপসে স্বয়ংক্রিয়ভাবেই সেলফিকে আকর্ষণীয় করে তোলার জন্য কতটা আলো দরকার, ফোকাল লেন্থ কতটা হলে ছবি আরও ভালো হবে তা ঠিক করে নেবে। মুখের অবাঞ্ছিত দাগগুলোও অপসারণ করার ব্যবস্থা আছে এই অ্যাপসে। এই অ্যাপসে ছবি তোলা হলে আপনার বয়সও কমিয়ে দেবে এমনটাই দাবি করছে মাইক্রোসফট।

অ্যাপসটির মোবাইল ডেস্কটপেই থাকবে স্লাইডার এবং সেলফি তোলার পর মন মতো এডিট করার অপশনও থাকবে এই অ্যাপটিতে। অ্যাপটি পাওয়া যাবে আইওএস অপারেটিং সিস্টেমে বিনামূল্যে। মাইক্রোসফট সেলফি অ্যাপস লিখে সার্চ দিলেই পাওয়া যাবে অ্যাপটি।