logo

ইজতেমায় মালয়েশীয়সহ ৩ মুসল্লির মৃত্যু

ইজতেমায় মালয়েশীয়সহ ৩ মুসল্লির মৃত্যু

ঢাকা, ১৫ জানুয়ারি-তুরাগ তীরে বিশ্ব ইজতেমার দ্বিতীয় দফায় যোগ দিতে আসা এক মালয়েশীয় নাগরিকসহ তিন মুসল্লির মৃত্যু হয়েছে। এরা হলেন মালয়েশিয়ার শাহিদান ইব্রাহিম (৪৮), জামালপুর সদরের কাচারিপাড়ার আবুল কাশেম (৬৫) ও বগুড়ার গাবতলির মাঝবাড়ি এলাকার আব্দুর রহমান (৬০)।

ইজতেমা ময়দানে শুক্রবার বাদ এশা আবুল কাশেমের, বাদ মাগরিব  শাহিদানের ও বাদ ফজর আব্দুর রহমানের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। ইজতেমা মাঠের পুলিশ নিয়ন্ত্রণ কক্ষে কর্তব্যরত পুলিশ পরিদর্শক মো. মোমিন মিয়া জানান, সকালে শাহিদান ইব্রাহিম অসুস্থ বোধ করলে তাকে প্রথমে টঙ্গী হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনিত হলে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়ার পথে দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়। তার মরদেহ মালয়েশীয় দূতাবাসের মাধ্যমে দেশে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

টঙ্গী হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. পারভেজ জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নিজ খিত্তায় হৃদরোগে আক্রান্ত হন আবুল কাশেম। সেখান থেকে টঙ্গী সরকারি হাসপাতালে আনার আগে পথেই তার মৃত্যু হয়েছে বলে জানান পারভেজ।  

এ আগে বৃহস্পতিবার মধ্যরাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আব্দুর রহমান। আবুল কাশেম ও আব্দুর রহমানের লাশ তাদের গ্রামের বাড়ি পাঠানো হয়েছে বলে জানান বিশ্ব ইজতেমার মাসলেহাল জামাতের জিম্মাদার আদম আলী।