logo

প্রতিশোধ নিতে নিজের চর্বি দিয়ে সাবান তৈরি

প্রতিশোধ নিতে নিজের চর্বি দিয়ে সাবান তৈরি

বেইজিং, ১৪ জানুয়ারি- মানুষ নানান কায়দায় সাবেক প্রেমিক বা প্রেমিকার উপর প্রতিশোধ নেয়। কিন্তু এই প্রতিশোধ নেয়ার ক্ষেত্রে এক অভিনব পন্থা অবলম্বন করলেন চীনের ঝেংঝৌ প্রদেশের জিয়াংশিয়াও নামের একজন নারী। জিয়াং তার শরীরের চর্বি দিয়ে তৈরি করলেন একটি সাবান এবং তা উপহার হিসেবে পাঠানো হলো সাবেক প্রেমিক ও তার পরিবারের জন্য। ভাবছেন এ আবার কেমন উপহার, তাহলে বিস্তারিত বলা যাক।

জিয়াং দেখতে যেমন সুন্দর ছিল তেমনি খাওয়ার প্রতি ছিল তার তীব্র আগ্রহ। আর সেই সঙ্গে সঙ্গে শরীরে জমে যাচ্ছিল অনাকাঙ্ক্ষিত মেদ। তবে নিজ প্রেমিকা দিনে দিনে মোটা হয়ে যাবে এ কি আর মেনে নেয়া যায়! তাই জিয়াংকে ফেলে রেখে চলে গেলেন তার প্রেমিক। যাওয়ার সময় বলে গেলেন, তার মা মোটা মেয়ে পছন্দ করেন না। এই কথা শুনে কি আর বসে থাকা যায়, সঙ্গে সঙ্গে সিদ্ধান্ত নিলেন লিপোসাক্সন করে বাড়তি মেদ ঝড়িয়ে ফেলার। শুধু মেদ ঝড়িয়েই ক্ষ্যান্ত হয়নি এই নারী। তার বাড়তি চর্বি দিয়ে নিজের হাতে তৈরি করলেন একটি সাবান। আর সেই সাবান ক্ষুদেবার্তাসহ উপহার স্বরূপ পাঠিয়ে দিলেন সাবেক প্রেমিকার বাসায়। ক্ষুদেবার্তাটিতে লেখা ছিল আমার চর্বি দিয়ে তৈরি করা সাবান আমি তোমার মাকে গোসল করানোর জন্য পাঠিয়ে দিলাম।

সাবানের ছবি দিয়ে সামাজিক মাধ্যমে একটি ছবিও পোষ্ট করেন তিনি। পোষ্টের সঙ্গে সঙ্গেই ছবিটিতে চার হাজার চার’শ মন্তব্য, পাঁচ হাজার চার’শ শেয়ার এবং দুই হাজার সাত’শ লাইক আসে। এদের মধ্যে অনেকে বলেছেন মন খারাপের কিছু নেই তুমি এর চেয়ে আরো ভাল কাউকে পাবে। আবার কেউ লিখেছেন যে, সৌন্দর্য দেহ দিয়ে, নয় হৃদয় দিয়ে বিচার করতে হয়। এছাড়াও সবাই মেয়টির সফল ভবিষ্যৎ কামনা করে।