logo

এবার পামেলার কস্টিউমে BAYWATCH-এ হাঁটবেন প্রিয়াঙ্কা?

এবার পামেলার কস্টিউমে BAYWATCH-এ হাঁটবেন প্রিয়াঙ্কা?

'কোয়ান্টিকো' টিভি সিরিয়ালে আন্তর্জাতিক দর্শকমহলের নজর কাড়ার পর এবার হলিউডি বড় পর্দায় পা রাখতে চলেছেন পিগি চপ্‌স। আবির্ভাবেই মাল্টি-স্টারার ছবি 'বে ওয়াচ'।

নব্বইয়ের দশকে লাস্যময়ী পামেলা অ্যান্ডারসন অভিনীত সাড়া জাগানো টিভি সিরিয়াল অনুসারে ছবি তৈরি করছেন পরিচালক সেথ গর্ডন। প্যারামাউন্ট স্টুডিওর এই ছবিতে রয়েছেন ডোয়েন জনসন এবং জ়্যাক এফ্রনের মতো নক্ষত্ররা। হলিউডে প্রিয়াঙ্কার পয়লা ছবি নিয়ে উচ্ছ্বসিত মার্কিন সংবাদমাধ্যম। দ্য হলিউড রিপোর্টার পত্রিকার তরফে টুইট করা হয়েছে, 'এই ঘটনার জন্য কয়েকদিন ধরে অপেক্ষায় ছিলাম। ওর সম্পর্কে আমরা প্রচণ্ড উত্তেজিত!'

দ্য হলিউড রিপোর্টার জানিয়েছে, বে ওয়াচ ছবির দুই কাহিনিকার ড্যামিয়েন শ্যানন ও মার্ক সুইফ্ট প্রিয়াঙ্কার অন্তর্ভুক্তির কথা স্বীকার করেছেন। ছবিতে এক খল চরিত্রে প্রিয়াঙ্কাকে দেখা যাবে। কেন্দ্রীয় চরিত্র, এক পেশাদার লাইফগার্ড দলের নেতার ভূমিকায় রয়েছেন ডোয়েন জনসন। পর্দায় ষড়যন্ত্রকারীদের হাত থেকে প্রিয় সৈকত রক্ষা করতে জনসনের সঙ্গে জুটি বেঁধেছেন প্রাক্তন অলিম্পিক চ্যাম্পিয়নের চরিত্রে রূপদানকারী জ়্যাক এফ্রন।

ইদানীং দেশে-বিদেশে প্রিয়াঙ্কার সাফল্য অব্যাহত। কিছুদিন আগে মুক্তি পাওয়া ছবি বাজিরাও মাস্তানি বক্স অফিস মাত করেছে। এর আগে তাঁর গানের অ্যালবামও শ্রোতাদের প্রশংসা কুড়িয়েছে। এবার হলিউডে তিনি কতটা দাগ কাটতে পারেন, সেটাই দেখার।