logo

নকলের অভিযোগে কমেডি নাইটসের ‘পলক’ গ্রেফতার

নকলের অভিযোগে কমেডি নাইটসের ‘পলক’ গ্রেফতার

নয়াদিল্লি, ১৪ জানুয়ারি- ভারতীয় চ্যানেল ‘কালারস’য়ের রিয়েলিটি শো ‘কমেডি নাইটস উইথ কপিল’ ব্যাপক জনপ্রিয়। এই অনুষ্ঠানের অভিনেতা কিকু শারদা ‘পলক’ নামে বিশেষ খ্যাতি পেয়েছে। পলকের বেশে কিকু এযাবৎ বহু তারকার নকল করে লোক হাসিয়েছেন। কিন্তু এই কাজ করতে দিয়ে এবার বিপদে পড়েছেন এই অভিনেতা। ধর্মীয় গুরু গুরমিত রাম রহিম সিং-কে নকল করার অভিযোগে গ্রেফতার হয়েছেন পলক রূপী কিকু।


নতুন বর্ষবরণ উপলক্ষে বিশেষ আয়োজনে বানানো হয়েছিলো অনুষ্ঠানের একটি পর্ব। এই পর্বে ধর্মীয় গুরু গুরমিত রাম রহিম সিংয়ের মতো করে সেজে মঞ্চে অভিনয় করেন কিকু। পর্বটি প্রচার হওয়ার সঙ্গে সঙ্গে রাগে ফেটে পড়ে গুরুর ভক্তরা। গুরমিত রাম রহিম সিংয়ের অনুসারীরা কিকুর নামে থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগে বলা হয়, কিকু এই অভিনয়ের মাধ্যমে ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছেন। এর পরিপ্রেক্ষিতে গতকাল গ্রেফতার হন কিকু।

থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর ১৪ দিনের কারাদণ্ডের সাজা পেয়েছেন এই অভিনেতা। কিন্তু ঘটনাটি প্রচার হওয়ার সঙ্গে সঙ্গেই সামাজিক যোগাযোগ মাধ্যমে দর্শকদের কাছে ক্ষমা চেয়েছিলেন কিকু। সেই সঙ্গে বাবা রাম সিংয়ের কাছেও ক্ষমা চান তিনি। 

কিকু বলেন, ‘চিত্রনাট্যে যা লেখা ছিল, আমি শুধু তা অনুকরণ করেছি। কোন উদ্দেশ্য নিয়ে কাউকে ব্যক্তিগতভাবে আঘাত করতে চাইনি। আমি ভুল করেছি। এর জন্য আমি ক্ষমা প্রার্থনা করছি।’