logo

সেলফি তুলতে গিয়ে সমুদ্রে ডুবে তরুণীর মৃত্যু

সেলফি তুলতে গিয়ে সমুদ্রে ডুবে তরুণীর মৃত্যু

নয়াদিল্লি, ০৯ জানুয়ারি- সমুদ্রের তীরে দাঁড়িয়ে সেলফি তুলতে গিয়ে ভারতে ২০ বছর বয়সী এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে। দেশটির মুম্বাইয়ের বান্দ্রা উরলি সি লিংক এলাকায় আজ শনিবার এ ঘটনা ঘটে। মোবাইলে সেলফি তোলার সময় হঠাৎ আবির্ভূত হওয়া উচ্চ জোয়ারে সে পানিতে তলিয়ে যায় বলে মনে করা হচ্ছে। এ ঘটনা দেখে পাশে দাঁড়িয়ে থাকা এক তরুণও পানিতে ঝাপ দেয়। বান্দ্রা পুলিশ ও ফায়ার ব্রিগেড ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান চালাচ্ছে।

তারান্নুম নামে ওই ছাত্রী তার আরো ২ মেয়ে বন্ধুসহ বান্দ্রা উরলি সি লিংক এলাকায় আজ ঘুরতে যায়। নিহত ওই ছাত্রীর বন্ধুদের দেয়া তথ্যের বরাত দিয়ে বান্দ্রা পুলিশের আর. ধাবলে নামে এক পরিদর্শক বলেন, 'তারা সমুদ্রের তীরের পঞ্চাশ মিটার দূরত্বে পাথরের উপর দাঁড়িয়ে সেলফি তুলছিল। তারা যখন সেলফি তুলছিল তখন হঠাৎ করে পানির উচ্চতা বেড়ে যায়। ব্যাপারটি তারা খেয়াল না করে সেলফি তুলায় ব্যস্ত ছিল। এর মধ্যেই উচ্চ জোয়ারে এক তরুণী পানিতে তলিয়ে যায়।' অগ্নিনির্বাপক দলের সদস্যরা নিহত ওই তরুণীর খোঁজে এখন সেখানে অনুসন্ধান অভিযান চালাচ্ছে বলেও তিনি জানিয়েছেন।

এদিকে, ওই তরুণীকে বাঁচাতে পানিতে ঝাপ দেয়া ওই তরুণের পরিচয় পাওয়া গেছে। তার নাম  রমেশ ওয়ালুঞ্জ। সেও পানিতে তলিয়ে গেছে। দু'জনের খোঁজেই এখন উদ্ধার অভিযান চালানো হচ্ছে বলে মুম্বাই পুলিশের মুখপাত্র ধনঞ্জয় কুলকার্নি জানিয়েছেন। উচ্চ জোয়ারের কারণে উদ্ধার অভিযানে তাদেরকে সমস্যার মুখোমুখি হতে হচ্ছে বলেও জানান তিনি। তিনি অবশ্য দু'জনই নিরাপদ থাকার আশাবাদ ব্যক্ত করেছেন।