logo

নিজের গায়ে হলুদে গাইলেন জার্নাল

নিজের গায়ে হলুদে গাইলেন জার্নাল

ঢাকা, ০৯ জানুয়ারি- এই সময়ের জনপ্রিয় ব্যান্ড দলগুলোর মধ্যে অন্যতম ‘জলের গান’। ভিন্ন ঘরানার সুর আর সঙ্গীতে দেশের শ্রোতাদের মুগ্ধ করতে ঝুরি নেই তাদের। আর এই দলের সদস্যদের মধ্যে সবচেয়ে প্রাণবন্ত সাইফুল ইসলাম জার্নাল বিয়ে করছেন পূর্ব পরিচিত ঐকিক নাট্য দলের সদস্য আজমিন আজাদ কথাকে। আর নিজের গায়ে হলুদ অনুষ্ঠানে গাইলেনও তারা! 


জানা গেছে, জনপ্রিয় ব্যান্ড দল ‘জলের গান’-এর পারকাশন বাদক জার্নাল। ভক্ত অনুরাগীদের কাছে সবচেয়ে জনপ্রিয়ও তিনি। নানা অঙ্গভঙ্গি আর পারকাশন বাজিয়ে লাখো দর্শককে মাতিয়ে রাখা জার্নালের জীবনে এবার বেজে উঠলো বিয়ের সানাই! পাত্রী আজমিন আজাদ কথা তার পূর্ব পরিচিত। বাড়ি নারায়ণগঞ্জ। সেখানেই হচ্ছে বিয়ের অনুষ্ঠান। তিন দিন ব্যাপী পারিবারিক ওই অনুষ্ঠানে গতকাল ছিল জার্নাল-কথার গায় হলুদ।


এমন কথা জানিয়েই ‘জলের গান’-এর এক সদস্য জানান,গতকাল ছিল জার্নাল-কথার গায়ে হলুদ অনুষ্ঠান। সে ঘরোয়া অনুষ্ঠানটি মাতিয়ে রাখে ‘জলের গান’। আর আজকে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। বিয়ের এই আমেজ থাকবে কাল পর্যন্তও। অন্যদিকে ৯ জানুয়ারি হবিগঞ্জে গাইতে যাবে জলের গান। সেখানেও যাওয়ার কথা রয়েছে জার্নালের!       


উল্লেখ্য, জলের গানের অন্যতম সদস্য সাইফুল ইসলাম জার্নাল প্রাচ্যনাটের সঙ্গেও দীর্ঘদিন থেকে জড়িত। বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে তিনি ‘ফিল্ম অ্যান্ড মিডিয়া’ বিষয়ে পড়াশোনা করেন। তার বাবা মোহাম্মদ নুরুল ইসলাম পেশায় ডাক্তার। মা গৃহিনী মোর্শেদা খাতুন চৌধুরী।

অন্যদিকে, নারায়ণগঞ্জের মেয়ে আজমিন আজাদ কথা ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভের (ইউডা) চারুকলা বিভাগে স্নাতক করছেন। পাশাপাশি গান ও মঞ্চনাটকের সঙ্গে যুক্ত তিনি। তার বাবা কবি হালিম আজাদ বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) বার্তা সম্পাদক। মা ফাহমিদা আজাদ নারীনেত্রী ও আবৃত্তিকার।