logo

সন্ত্রাসী হামলায় নিহত বনফুলের দুই কর্মী

সন্ত্রাসী হামলায় নিহত বনফুলের দুই কর্মী

সিলেট, ০৯ জানুয়ারি- সিলেট নগরীর খাদিমপাড়া বিসিক শিল্পনগরী এলাকায় সন্ত্রাসী হামলায় নিহত হয়েছেন খাদ্যপণ্য প্রস্তুত ও বিক্রয়কারী প্রতিষ্ঠান বনফুলের দুই কর্মী। সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আহত আরেকজন কর্মীকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। শুক্রবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- রাজু মিয়া (১৯) ও আবু মিয়া (২৫)। রাজু চাঁদপুর জেলার হাজীগঞ্জ দরদাহের হারুনুর রশীদের ছেলে এবং আবুর বাড়ি শরীয়তপুর বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় আহত হয়েছেন সিলেটের দক্ষিণ সুরমার রাসেল আহমদ (২২)।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার সোয়া ৭টার দিকে সিলেট সদর উপজেলার খাদিমপাড়াস্থ বিসিক শিল্প নগরীর ভেতরে বনফুল অ্যান্ড কোম্পানির কর্মচারী রাজু, আবু ও রাসেলকে অজ্ঞাত কয়েকজন যুবক কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তাদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক রাজু ও আবুকে মৃত ঘোষণা করেন। তবে বেঁচে থাকলেও রাসেলের অবস্থা আশঙ্কাজনক বলে জানান।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার রহমত উল্লাহ ডাবল মার্ডারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য লাশ দু’টি সিলেট এমএজি ওসমানী হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বনফুল ফ্যাক্টরির এজিএম মাসুদুল ইসলাম বলেন, ‌‘কি কারণে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে এ বিষয়ে আমরা অবগত নই। তবে রাসেলকে কয়েকজন যুবক মারধর করার খবর পেয়ে ফ্যাক্টরির কর্মচারী রাজু ও আবু মিয়া ঘটনাস্থলে গেলে তাদের উপরও ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায় হামলাকারীরা। হামলার পর হামলাকারীরা গাড়ি দিয়ে পালিয়ে যেতে দেখেছেন স্থানীয়রা।’

শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বলেন, ‘পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনাটি ঘটতে পারে বলে আমরা ধারণা করছি।’ হামলাকারীদেরকে গ্রেপ্তার করতে অভিযান চলছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।