logo

আড়াই কোটি রুপি দান করলেন সালমান

আড়াই কোটি রুপি দান করলেন সালমান

নয়াদিল্লি, ০৮ জানুয়ারি- সমাজসেবামূলক কাজে বরাবরই এগিয়ে আসতে দেখা গেছে বলিউডের মহাতারকা সালমান খানকে। এবার আড়াই কোটি রুপি দান করে দৃষ্টান্ত স্থাপন করলেন সালমান। উত্তর মহারাষ্ট্রের খরা কবলিত একটি এলাকায় রোগীদের চিকিৎসার জন্য একটি মেডিকেল শিবিরে এই অর্থ প্রদান করেন তিনি। ৯ জানুয়ারি থেকে ১২ জানুয়ারি পর্যন্ত কাজ করবে এই মেডিকেল শিবির।

ধারণা করা হচ্ছে ক্যাম্পটিতে জালগাও এবং তার আশেপাশের এলাকা থেকে প্রায় ৩৫ হাজার রোগীকে চিকিৎসা সেবা প্রদান করা হবে। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফাদনাভিশ এই ক্যাম্পের উদ্বোধন করবেন বলে গত মঙ্গলবার সাংবাদিকদের জানান পানিসম্পদ মন্ত্রী গিরিশ মহাজন।

মারাঠি দৈনিক মহারাষ্ট্র টাইমস জানায়, এই ক্যাম্পে ক্যান্সারে আক্রান্ত রোগীদের জন্য আলাদা বিভাগ থাকবে। এছাড়াও মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল হাসপাতাল থেকে বিশেষজ্ঞ চিকিৎসকদের এখানে আসতে অনুরোধ করা হয়েছে। এছাড়া বিভিন্ন ঔষধ প্রক্রিয়াজাতকরণ প্রতিষ্ঠান পাঁচ ট্রাক ঔষধ দান করেছে এই ক্যাম্পে।

এর আগে বন্যাদুর্গতদের সাহায্যের জন্য এক কোটি রুপি দান করে আলোচনায় এসেছিলেন শাহরুখ খান। এবার আড়াই কোটি রুপি দিয়ে তাকে ছাড়িয়ে গেলেন সালমান।