logo

বিয়ের আগেই বিপাশা বসুর হানিমুন

বিয়ের আগেই বিপাশা বসুর হানিমুন

বলিউডের অন্যতম আবেদনময়ী অভিনেত্রী বিপাশা বসু। দিল্লি নিবাসী বাঙালি পরিবার থেকে মুম্বাইয়ে আসেন মডেলিং করতে। তখন তিনি ছিলেন মাত্র ১৭ বছরের কিশোরী। প্রথম মডেলিং হিট হওয়ার পর তিনি ডাক পান বলিউডে। অক্ষয় কুমারের বিপরীতে আব্বাস মাস্তানের ‘আজনবি’ সিনেমায় সুযোগ পেলেন তিনি। সেখান থেকে দীর্ঘ যাত্রা পেরিয়ে এখন তিনি বলিউড ডিভা। আজ এই অভিনেত্রীর ৩৭তম জন্মদিন।

বলিউডে বিপাশার উত্থান পতন চলছেই। তারপরেও তিনি বিশ্বের সেরা আবেদনময়ীদের একজন। ছোটবেলায় তিনি দেখতে মোটেও সুন্দরী ছিলেন না। সেসময় অনেক অপমান সহ্য করা বিপাশা কলকাতার এক রেস্টুরেন্টে জীবনের প্রথম মডেলিংয়ের কাজ পান।

মডেলিং জগতে প্রবেশের কারণে এই অভিনেত্রী নাকি অনেক আক্ষেপ করেন। তিনি বলেন, তিনি নাকি অনেক আগেই গ্ল্যামার দুনিয়ায় চলে এসেছেন। তাঁর আরেকটি পড়াশোনা করা উচিত ছিল বলেই মনে করেন বিপাশা।

ঘুরে বেড়াতে ভালবাসেন এই এই নায়িকা। তাঁর সবচেয়ে পছন্দের জায়গা প্যারিস। নিজের ফিটনেস নিয়ে অনেক সচেতন বিপাশা। ব্যায়ামের ডিভিডিও প্রকাশ করেছিলেন তিনি। তবে তিনি মুম্বাইয়ে বসবাস করলেও নাকি মনে প্রাণে বাঙালি। তাঁর অন্যতম পছন্দের খাবার বিরিয়ানি।

বিপাশা বসুকে বলিউডে হরর কুইন বলা হয়। এযাবৎ হিন্দি সিনেমায় তিনিই সবচেয়ে বেশি ভৌতিক ছবিতে অভিনয় করেছেন। তবে তাঁর অভিনীত পছন্দের ছবি ‘কর্পোরেট’।

অভিনেতা জন আব্রাহামের সঙ্গে অনেকদিন ঘনিষ্ঠ সম্পর্ক ছিল বিপাশার। তাঁর সঙ্গে বিচ্ছেদের পর হারমান বাওয়েজার সঙ্গে নাম জুড়েছিল তাঁর। তবে সে সম্পর্ক বেশিদিন টেকেনি। ইদানিং ‘অ্যালোন’ ছবির অভিনেতা করণ সিং গ্রোভারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। সব কিছু ঠিক থাকলে এ বছর শেষের দিকেই নাকি বিয়েও সেরে ফেলবেন বিপাশা-করণ। সম্প্রতি মালদ্বীপে করণের সঙ্গে একান্তে নতুন বছর উদযাপন করেছেন বিপাশা। জানা গেছে, আজ নিজের জন্মদিন পালন করে তবেই ঘরে ফিরবেন বিপাশা।