logo

স্ত্রীকে ঘরে তোলার আগেই ইলিয়াসের ডিভোর্স

স্ত্রীকে ঘরে তোলার আগেই ইলিয়াসের ডিভোর্স

ঢাকা, ০৮ জানুয়ারি- কণ্ঠশিল্পী ইলিয়াসের সঙ্গে সদ্য বিয়ে হওয়া নিশাতের বিয়ে ভেঙে গেছে। গত বছরের ১১ অক্টোবর যুক্তরাষ্ট্রে কনসার্টে গিয়ে মেডিক্যাল শিক্ষার্থী প্রবাসী এক মেয়েকে বিয়ে করেন ইলিয়াস। বিয়ের পরপর কালের কণ্ঠের কাছে ইলিয়াস বলেছিলেন তাঁদের বিয়েটা আর দশটা বিয়ের মতো ভেঙে যাবে না।  তবে সেপ্টেম্বরে হুট করে বিয়ে করলেও নিশাত ছিলেন যুক্তরাষ্ট্রের ব্রুকলিনে এবনহগ ইলিয়াস ছিলেন দেশে। বলা যায় তাঁদের সংসার যাত্রাটাও আনুষ্ঠানিকভাবে শুরু হওয়ার আগেই বিয়ে ভেঙে গেল।

নিশাত নিশাত তাবাসসুমের অভিযোগ, 'ইলিয়াস আমার সাথে প্রতারণা করেছে। ও নিজের আগের একটি বিয়ের খবর আমার কাছে লুকিয়েছে। পাশাপাশি নিজের শিক্ষাগত যোগ্যতাও সে আমার কাছে লুকিয়েছে। আর মূলত যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করার জন্যই সে আমাকে বিয়ে করেছে। বিয়ের পরও সে অন্য মেয়েদের সঙ্গে সম্পর্ক রেখেছে।'

খুব দ্রুত সময়ে ইলিয়াস-নিশাতের বিয়ে হয়। এই বিষয়ে ইলিয়াস বলেছিলেন, মাত্র ২০ দিনের ব্যবধানেই বিয়ে? এমন প্রশ্নের জবাবে ইলিয়াস হাসতে হাসতে বলেন, দিনটা ফ্যাক্টর না। আসলেই আমরা পরস্পরকে ভালোবেসে হয়তো অনেক আগেই। হয়তো আমরা এই বিষয়টাই নিজেদের মধ্যে শেয়ার করতে পারি নি। কিন্তু যখন বিষয়টা আমরা সিরিয়াস উপলব্ধি করি তখনই বুঝতে পারি যে আমরা আমাদের দুজনকে ছাড়া আমরা থাকতে পারছি না। তাই হয়তো দেখা হওয়ার ২০ দিনের মধ্যেই বিয়েটা করে ফেলি।

বিবাহ বিচ্ছেদের বিষয়টি স্বীকার করে ইলিয়াস বলেন, এখানে প্রতারণার বিষয় কেন আসবে? আর আমি বিশ্বাস করি না নিশাত এমন অভিযোগ করতে পারে। ফোনে সে আমাকে জানিয়েছে তার পরিবারের চাপে সে ডিভোর্স পেপারে সই করতে বাধ্য হয়েছে। আমার সাথে তার শেষ কথা হয়েছে মাস দেড়েক আগে। তখনই মূলত সব শেষ হয়ে গেছে।