logo

অবশেষে বিয়ে করলেন নিলয়-শখ

অবশেষে বিয়ে করলেন নিলয়-শখ

ঢাকা, ০৮ জানুয়ারি- অবশেষে বিয়ে করলেন মডেল নিলয়-শখ। বৃহস্পতিবরে রাতে পারিবারিকভাবে বিয়ে হয় জনপ্রিয় এই দুই তারকার। পুরনো ঢাকাস্থ শখের বাবার বাসায় এ বিয়ে সম্পন্ন হয়। বিয়েতে দেনমোহর ধার্য করা হয় দশ লাখ টাকা। এসময় দুই পরিবারের সদস্যরা এ বিয়েতে উপস্থিত ছিলেন।

মিডিয়ায় আলোচিত জুটি নিলয়-শখের প্রেম কাহিনি নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন কথা শোনা যেত।কখনো প্রেম ভাঙলো, কখনো জোড়া লাগলো আবার কেউ কারো মুখ দেখবেন না এমনটাই শোনা যাচ্ছিল। ২০১১ সালের নভেম্বরে একটি টেলিকম কম্পানির একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ের সময় পরিচয় থেকে ঘনিষ্ঠ হওয়া। ২০১২ সালে সানিয়াত হোসেন পরিচালিত ‘অল্প অল্প প্রেমের গল্প’ চলচ্চিত্রের শুটিংয়ের সময়ে বিয়ের গুজব ছড়ায়। সেই গুজব ছাড়িয়ে ২০১৩ সালে ভেঙে যায় প্রেম।

২০১৪ সালের মাঝামাঝি সময়ে ‘অল্প অল্প প্রেমের গল্প’সিনেমাটি মুক্তি পায়। সিনেমাটির প্রচারণার সুবাদে আবারও ক্যামেরায় ফ্রেমবন্দী হন নিলয়-শখ। এই সময়টাতে বিভিন্ন টেলিভিশন চ্যানেল এবং সিনেমা হলে এই জুটিকে পাশাপাশি দেখা যায়। পুরানো মান-অভিমান ভুলে নতুন করে একসঙ্গে কাজ করার ঘোষণা দেন।

২০১৫ সালে ২০ আগস্ট নিলয়ের জন্মদিনে শখ হাজির হন অন্যরূপে। জন্মদিনের বেশ কিছু ছবি ফেসবুকে আপলোড করেন নিলয়। এতে দেখা যায় তার পরিবার ও ঘনিষ্ঠজনদের পাশে রয়েছেন শখ। তখনই ইঙ্গিতটা পাওয়া যায়। যার পরিণতি হলো বৃহস্পতিবার রাতে।