logo

সিলেটে তারেকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

সিলেটে তারেকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

সিলেট, ০৭ জানুয়ারি- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটুক্তি করায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। 

বৃহস্পতিবার দুপুরে সিলেট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নজরুল ইসলামের আদালত তারেকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। 

সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ এর দায়েরকৃত মামলার প্রেক্ষিতে এ গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে বলে জানা গেছে। 

মামলার বাদি শাহরিয়ার আলম সামাদ এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, বৃহস্পতিবার তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মামলার (নং ২২১/১৫) শুনানি হয়। শুনানি শেষে আদালতের বিচারক তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। 

প্রসঙ্গত, গত ২০১৪ সালের ১৫ ডিসেম্বর লন্ডনে বসে তাকের রহমান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটুক্তি করেন। এর প্রতিবাদে তার বিরুদ্ধে ২৪ ডিসেম্বর জেলা ছাত্রলীগ সভাপতি শাহরিয়ার আলম সামাদ সিলেটে নিম্ন আদালতে মামলা দায়ের করেন।

সামাদের পক্ষে  দায়েরকৃত মামলাটি পরিচালনা করেন- অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, অ্যাডভোকেট মাহফুজুর রহমান, অ্যাডভোকেট সুরুজ আলী, অ্যাডভোকেট সুয়েব আহমদ, অ্যাডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন ও টিপু রঞ্জন দাস।