logo

দীপিকার হলিউড যাত্রা শুরু ফেব্রুয়ারিতে

দীপিকার হলিউড যাত্রা শুরু ফেব্রুয়ারিতে

হলিউড অভিনেতা ভিন ডিজেলের সঙ্গে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের একটি ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে দেখেই সোরগোল পড়ে গিয়েছিলো গত বছরের ৪ ডিসেম্বর। তখন থেকেই সবাই ধরে নিয়েছেন, তারা শিগগিরই একসঙ্গে কাজ করতে যাচ্ছেন। 

কিন্তু দীপিকা এই অনুমান নিয়ে টু শব্দটিও করেননি। শুধু এনডিটিভিকে বলেছিলেন, ‘কী বলবো, সময়ই বলে দেবে।’ ভিন ডিজেলকে নিয়ে দীপিকা বলেছেন, ‘তিনি আমার বন্ধু। তার প্রতি আমি পুরোপুরি মুগ্ধ। সবকিছুর উর্ধ্বে তিনি অসাধারণ একজন মানুষ। সবাই আমাদের কাজের ব্যাপারে যা জানতে চাইছেন, তা অচিরেই জানা যাবে।’


অবশেষে ‘ট্রিপল এক্স- দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবির পরিচালক ডিজে কুরাসো খবরটি নিশ্চিত করলেন। ভক্তদের সঙ্গে টুইটারে আলাপচারিতায় তিনি জানান, জানুয়ারিতে শুরু হবে ‘ট্রিপল এক্স’ সিরিজের তৃতীয় ছবিটির কাজ। তবে দীপিকা যোগ দেবেন আগামী মাসে। 

এর আগে ‘ফিউরিয়াস সেভেন’-এ ভিন ডিজেলের সঙ্গে দীপিকার কাজের সম্ভাবনা তৈরি হয়েছিলো। কিন্তু দীপিকার ফাঁকা সময় না থাকায় তা সত্যি হয়নি। মঙ্গলবার (৫ জানুয়ারি) ৩০ বছরে পদার্পণ করেছেন তিনি। গত বছর তার তিনটি ছবি (পিকু, তামাশা, বাজিরাও মাস্তানি) টানা হিট হয়েছে।