logo

ছবিতে সানির মৃত্যু মানতে নারাজ ভাই সন্দীপ

আসিফ রহমান খান


ছবিতে সানির মৃত্যু মানতে নারাজ ভাই সন্দীপ

বলিউডের এখন আলোচনার বিষয় সানি লিওন। বিটাউনে ‘টক অব দ্য টাউনে’ পরিণত হয়েছেন তিনি।  সানি লিওন মানেই যেন খবরের শিরোনাম। কোন না কোন বিষয়ে সব সময় আলোচনায় চলে আসেন তিনি। এবারও তার ব্যতিক্রম হল না। তবে এইবার খবরের শিরোনামে তার ভাইয়ের জন্য।

শিরোনাম দেখে কিছুটা অবাক হলেও কথার সত্যতা অবশ্য দিয়েছেন সানি লিওন নিজেই। ছবিতে সানি লিওনের মৃত্যু নাকি মানতে পারেন না তার ভাই সন্দীপ সিং। চলচ্চিত্রে গল্পের প্রয়োজনে অনেক বড় বড় তারকাকে ছবির কোন একটা দৃশ্যে মরতে দেখা গেছে। কিন্তু সানির ভাই নাকি এটিই একদমই চান না।

‘এক পেহলি লীলা’ ছবিতে সানির চরিত্রটির শেষ পর্যন্ত মৃত্যু হয়। আর সেটাই নাকি মেনে নিতে পারেননি তার ভাই সন্দীপ সিং। তাই ছবিটা দেখতে বসেও তা শেষ করেননি তিনি।

সম্প্রতি এক সাক্ষাত্কারে সানির অভিনয় কি তার ভাই দেখেন এমন প্রশ্নের জবাবে নায়িকা জানিয়েছেন, ‘আমার ভাই  একেবারেই বলিউডের ছবি দেখে না। তাও আমি এক পেহলি লীলা দেখতে বলেছিলাম। কিন্তু সে আমাকে বলল, এমন কোনও ছবি আমায় দেখতে বলিস না, যেখানে শেষ পর্যন্ত তুই মারা যাবি।’

কিন্তু এ তো ভরপুর চিত্রনাট্য। ভবিষ্যতেই সানি এমন কোনও চরিত্রে অভিনয় করতেই পারেন যেখানে শেষ পর্যন্ত তার চরিত্রটির মৃত্যু হবে। তাহলে কি তার ভাই  সে সব ছবিও দেখবেন না? সানির কথায়, ‘আসলে আমরা বাবা-মাকে একদম সামনে থেকে মারা যেতে দেখেছিলাম। সে কারণে অনস্ক্রিন হলেও আমার মৃত্যু ভাই সহ্য করতে পারবে না।’

সন্দীপ আমেরিকায় থাকেন। সানি সেখানে গেলে দুই ভাই-বোন একসঙ্গেই সময় কাটান। এক কথায় সন্দীপ সানির বেস্ট ফ্রেন্ড। নায়িকা নিজেও চান, ভাইয়ের মধ্যে এই ইমোশন আজীবন বেঁচে থাকুক।