logo

‘আল্লাহ আমাকে ভালো সময় দিয়েছেন,এটা মানিয়ে নিতে হবে’

‘আল্লাহ আমাকে ভালো সময় দিয়েছেন,এটা মানিয়ে নিতে হবে’

ঢাকা, ০২ জানুয়ারী- বাংলাদেশ প্রিমিয়ার লিগটা বেশ ভালো সময় কেটেছে মুস্তাফিজুর রহমানের। দল শিরোপা জিততে না পারলেও, ব্যক্তিগত পারফরম্যান্সটা মোটামুটি ঝলমলেই ছিলো বলা যায়। টুর্নামেন্টের পরপরই হাতে পেয়েছেন বেশ বড় অবসর। সময়টা কাটাচ্ছেন দেশের বাড়িতে। তবে, আক্ষেপ রয়েছে তরুণ এই পেসারের। সবাইকে সময় দিতে না পারার আক্ষেপ।

গ্রামের বাড়ি সাতক্ষিরাতে গেলেই চাপটা যেন আরো বেড়ে যায় এই ‘কাটার মাস্টার’এর। সাংবাদিকরাও খবর সংগ্রহের জন্য ফোন দেন, গিয়ে দেখা করেন। এছাড়াও আত্মীয়স্বজনদের সময় দিতে হয়। এতোকিছু একসঙ্গে করতে গিয়ে একটু হিমশিমই খেয়ে যান তিনি। তবে এর জন্য কোন বিরক্তি নেই মুস্তাফিজের। আছে, আক্ষেপ।

প্রশ্ন উঠেছিলো, সময়ে অসময়ে সাংবাদিকের ফোন বা বাড়িতেও ভক্তদের পৌঁছে যাওয়াটা বিরক্তিকর কিনা; উত্তরে দেশের শীর্ষ একটি দৈনিককে মুস্তাফিজ বলেছেন,  ‘না। আমার বিরক্ত লাগে না। একটু খারাপ লাগে সময় দিতে পারি না বলে। আপনারা ফোন করলে দেখা যায়, অনেক সময় ধরতে পারি না। বাড়ি থাকলে তো একটু এদিক-ওদিক থাকি। আবার যারা আসেন,সবাই এসে সবসময় পান না। এ জন্য খারাপ লাগে। না হলে মানুষ তো একটু চাইবেই আমার সাথে কথা বলতে। আল্লাহ আমাকে ভালো সময় দিয়েছেন,এটা মানিয়ে নিতে হবে।’

তবে আপাতত ছুটি শেষ হতে চলেছে মুস্তাফিজের। ফিরতে চলেছেন নিজের ডেরায়। রবিবার থেকে শুরু হচ্ছে জাতীয় দলের ক্যাম্প। আসন্ন এশিয়া কাপ টি-টোয়েন্টি ও বিশ্বকাপ টি-টোয়েন্টিকে সামনে রেখে শুরু হবে চরম ব্যস্ততা।