logo

চার্জ দেয়ার সময় বিস্ফোরিত হলো আইফোন

চার্জ দেয়ার সময় বিস্ফোরিত হলো আইফোন

আটলান্টা, ০২ জানুয়ারি- ফোন চার্জ দেয়ার সময় আগুন ধরে পুড়ে গেলো আইফোন ৬ এস প্লাস। ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের আটলান্টায়। ডেভিড গ্রিমসলে নামের এক ব্যক্তি ফক্স ৫ নিউজকে জানিয়েছেন, তিনি রাতে আইফোন ৬ এস প্লাস চার্জে রেখে ঘুমিয়ে পড়েছিলেন। হঠাৎ বিস্ফোরণের শব্দ আর পোড়া গন্ধে তার ঘুম ভেঙ্গে যায়। তিনি ঘুম থেকে উঠে দেখতে পান তার ফোনটিতে আগুন ধরেছে। 

গিমসলে জানান, এই ঘটনায় তিনি খুবই ভয় পেয়েছিলেন। তিনি দেরি না করে ফোনটি বিছানা থেকে মেঝেতে ফেলে দেন। তখনও ফোনটি পুড়ছিল। ফোনের আগুন তার বিছানাতেও ছড়িয়ে পড়ছিল। ফোনটি হাত দিয়ে মেঝেতে ছুড়ে ফেলার সময় গিমসলের হাতের আঙ্গুলে আগুনের ছ্যাকা লাগে। 
 
গিমসলে ফক্স নিউজকে আক্ষেপের সঙ্গে বলেন, ফোনে আগুন লাগার ঘটনা যদি তার দৃষ্টিগোচড় না হতো তবে আগুন তারা সারা ঘরে ছড়িয়ে পড়তে পারতো। কিন্তু মারাত্মক কিছু ঘটার আগে তিনি আগুন নিভিয়ে ফেলতে পেরেছেন।

ঘটনাটি আপেল কর্তৃপক্ষকে জানানো হলে তারা গিমসলেকে নতুন ফোন দিতে চেয়েছিল। কিন্তু তিনি সেটি নেননি। কেননা, অ্যাপেল কর্তৃপক্ষের ব্যবহার তার পছন্দ হয়নি। 

গ্রিমসলে বলেন, ‘নতুন আইফোন পেলে কী হবে, মনের মধ্যে ভয় ঢুকে গেছে’। এখন ফোন চার্জে দিয়ে তা বিছানায় রাখতে ভয় পাচ্ছেন তিনি।