logo

বয়স শুধুমাত্র একটি সংখ্যা: ৩৭তম জন্মদিনে বিদ্যা বালান

বয়স শুধুমাত্র একটি সংখ্যা: ৩৭তম জন্মদিনে বিদ্যা বালান

মুম্বাই, ০১ জানুয়ারি- আজ বছরের প্রথম দিন বলিউডের মেধাবী অভিনেত্রী বিদ্যা বালানের জন্মদিন। বিদ্যা ও তার স্বামী সিদ্ধার্থ রায় কাপুর আজকের দিনটি বিদেশে কাটানোর পরিকল্পনা করেছিলেন। কিন্তু গত ২৯ ডিসেম্বর পিঠে ব্যথা নিয়ে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানে কিডনিতে পাথর রয়েছে বলে প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষার পর অনুমান করেন ডাক্তাররা। তবে খুশির বিষয়, হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন বিদ্যা।

৩৭তম জন্মদিন পালন করবেন আজ বিদ্যা। কিছুদিন আগে তিনি খুবই সাবলীলভাবে নিজের বয়স জানিয়েছিলেন মিডিয়ায়। তিনি বলেছিলেন, 'বয়স শুধুমাত্র একটি সংখ্যা। একে এরচেয়ে বেশি গুরুত্ব দেয়া উচিত নয়।’

প্রসঙ্গত, আবুধাবির ফ্লাইটে বিদেশে ছুটি কাটাতে যাচ্ছিলেন বিদ্যা-সিদ্ধার্থ দম্পতি। গন্তব্যে যাওয়ার মুখে বিমানের ভিতরেই আচমকা পিঠে খুব ব্যাথা শুরু হয় বিদ্যার। তৎক্ষণাৎ চিকিৎসাকর্মীদের ডেকে আনা হয়। পরিস্থিতি গুরুতর দেখে বিদ্যাকে বিমান থেকে নামিয়ে ক্লিনিকে নিয়ে যাওয়া হয় বিদ্যাকে। পরে  বিদ্যাকে নিয়ে মুম্বাই ফেরেন সিদ্ধার্থ।

হাসপাতাল থেকে ছাড়া পেয়ে আনন্দিত বলিউড ডিভা বিদ্যা বালান।  জন্মদিনটি পরিবারের লোকজনদের সঙ্গেই কাটাবেন বলে জানালেন ‘কাহানি’ অভিনেত্রী।

টুইটারে বিদ্যা তাঁর শুভাকাঙ্খীদের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লিখেছেন,  ‘বাড়িতে ফিরতে পেরে খুব ভালো লাগছে। জন্মদিনের আগে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে খুশি।’

খুব শিগগিরই অমিতাভ বচ্চন ও নওয়াজ উদ্দিন সিদ্দিকির সাথে ‘তিন’ ছবির মাধ্যমে বড় পর্দায় আসছেন বিদ্যা বালান।