logo

যার কারণে তনুশ্রীকে বলিউড ছাড়তে হয় 

যার কারণে তনুশ্রীকে বলিউড ছাড়তে হয় 

তনুশ্রী দত্ত বলিউডে এসেই অনেকের নজর কেড়ে ছিলেন। একসময় তিনি বলিউডে দাপিয়ে বেড়িয়েছেন। তাঁর সাহসী পোশাক ও ছিপছিপে দেহ অনেক পুরুষের মনেই কাঁপন জাগিয়েছিল। তিনি তনুশ্রী দত্ত। কিন্তু এখন ইন্ডাস্ট্রি থেকে তিনি বাইরে। কিন্তু কেন? শোনা যায় তনুশ্রীকে বলিউড থেকে বের করে দেওয়ার পিছনে নাকি রয়েছেন নানা পাটেকর।  

২০০৮ সালে শুটিং চলছিল ‘হর্ন ওকে প্লিজ’ ছবির শুটিং। ছবির একটি গানের শুটিং করছিলেন তনুশ্রী। তখন নাকি নানা পাটেকর তাঁকে অশালীনভাবে স্পর্শ করার চেষ্টা করেন। এরপর তিনি অভিনেতার সঙ্গে কোনও রকম ঘনিষ্ঠ দৃশ্য করতে চাননি। ঘটনাটি এখানেই থামিয়ে দেননি তনুশ্রী। অন্যায়ের বিরুদ্ধে তিনি এফআইআর দায়ের করেন। ফল, তাঁকে ছবি থেকে বের করে দেওয়া হয়। কারণ নানা পাটেকর বড় অভিনেতা ও ছবির প্রধান নায়ক ছিলেন। স্বভাবতই তাঁর কথাই শোনা হয়। তনুশ্রীকে কেউ পাত্তাও দেয়নি।

এরপর ওই গানটিতে আইটেম ডান্স করেন রাখি সাওয়ান্ত। তনুশ্রী এরপর আরও একটি অভিযোগ দায়ের করেন। বলেন, তাঁর কাছ থেকে নির্মাতারা কোনও এনওসি-ও চাননি। তারপরেই কীভাবে রাখি সাওয়ান্ত ওই গানে পারফর্ম করতে পারেন? এই একটি ঘটনা তনুশ্রীর জীবনের মোড় ঘুরিয়ে দেয়। বলিউডকে চিরবিদায় জানাতে হয় তাঁকে। এরপর থেকে কোনও ছবিতেই ডাক পাননি তিনি। অভিনয়ের কেরিয়ার শেষ হয়ে যায় তাঁর।

এখন আমেরিকার বাসিন্দা তনুশ্রী। মাস দুয়েক আগে দেশে ফিরেছেন। শোনা যাচ্ছে, ‘বিগ বস’-এর এই মরশুমে দেখা যেতে পারে তনুশ্রী দত্তকে। তবে এই রিয়ালিটি শোয়ে এমন ভাঙাগড়া চলে, যে ‘বিগ বস’ হাউজে প্রবেশের আগে পর্যন্ত বোঝাই যায় না কে কে থাকবেন প্রতিযোগিতায়। তবে তনুশ্রী যদি প্রতিযোগিতায় আসেন, তাহলে এই ইস্যুটি তিনি ক্যামেরার সামনে তুলতে পারেন বলে মনে করা হচ্ছে।


তথ্যসূত্র: একুশে টেলিভিশন
আরএস/ ১২ সেপ্টেম্বর