Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English
সরকারের পদত্যাগ এবং নির্দলীয় নিরপেক্ষ একটি সরকারের অধীনে সকলের অংশগ্রহণে একটি সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের ব্যাপারে সরকারকে সমঝোতায় পৌঁছানোর আহ্বান জানিয়েছেন খালেদা জিয়া। আপনি কি তাঁর সাথে একমত?

হ্যাঁ
না
মন্তব্য নেই
দেশের চলমান রাজনৈতিক সঙ্কটের জন্য দুই নেত্রীকে দায়ী করে তাদের বাদ দিয়ে একজন নেতার প্রত্যাশা করেছেন প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক। আপনি কি তাঁর সাথে একমত?

হ্যাঁ
না
মন্তব্য নেই
প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিব উদ্দিন আহমদ বলেছেন চলমান সহিংসতা ও হত্যাকাণ্ডের সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই। আপনি কি তার সাথে একমত?

হ্যাঁ
না
মন্তব্য নেই
সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ড. আকবর আলী খান বলেন, ‘সমস্যা আমাদের প্রধান দু’দলের। এরা না পারলে জাতিসংঘও পারবে না। জাতিসংঘের এমন চেষ্টা অতীতেও বিফল হয়েছে।’ আপনি কি তাঁর সাথে একমত?

হ্যাঁ
না
মন্তব্য নেই
দেশের রাজনৈতিক আবহাওয়া ক্ষণিকের মধ্যেই পরিবর্তন হচ্ছে। খানিকক্ষণ আগে সুবাতাস বইলেও একটু পরেই বইতে শুরু করছে ঝড়। বিশিষ্টজনরা মনে করছেন, সঙ্কট নিরসনে প্রধান দু’দলের রয়েছে আন্তরিকতার অভাব। আপনিও কি তাই মনে করেন?

হ্যাঁ
না
মন্তব্য নেই
সজীব ওয়াজেদ জয় বলেছেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগকে হারানো অসম্ভব। আপনি কি তার সাথে একমত?

হ্যাঁ
না
মন্তব্য নেই
দেশে যারা শান্তি প্রতিষ্ঠায় কাজ করবে, আগামী নির্বাচনে তাদেরই ভোট দেবেন বলে মন্তব্য করেছেন ড. মুহাম্মদ ইউনূস। আপনি কি তাঁর সাথে একমত?

হ্যাঁ
না
মন্তব্য নেই
প্রধানমন্ত্রী জাতিসংঘ মহাসচিবকে বলেছেন, বিরোধী দল যদি কোনো প্রস্তাব নিয়ে আলোচনা করতে চায়, তাহলে সরকার তাদের ওয়েলকাম জানাবে। এ কথার উপর আপনার আস্থা আছে কি?

হ্যাঁ
না
মন্তব্য নেই
ওয়াজে নারীদের নিয়ে আহমদ শফীর বক্তব্যকে জঘন্য বলে আখ্যায়িত করেছেন দেশের নারী সমাজ। আপনি কি তাদের মন্তবে্যর সাথে একমত?

হ্যাঁ
না
মন্তব্য নেই
ড. জাফর ইকবাল বলেন, আমাদের দেশের ৩ কোটি শিশু স্কুলে যায়। এরা অনেকেই মুক্তিযুদ্ধের কথা জানে। এরা আমাদের বড় শক্তি। এরা বড় হলে আমাদের আর কোনো চিন্তা থাকবে না। আপনি এ বক্তবে্য একমত?

হ্যাঁ
না
মন্তব্য নেই
চার সিটি কর্পোরেশন নির্বাচনে দুষ্ট লোকেরা পরাজিত হয়েছে বলে মন্তব্য করেছেন বস্ত্র ও পাট মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী। আপনি কি তাঁর এ মন্তবে্যর সাথে একমত?

হ্যাঁ
না
মন্তব্য নেই
‘অধিকার’-এর এক প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে ৫ মে শাপলা চত্বরের সমাবেশে যৌথবাহিনীর অভিযানে সংগঠনটির ২০২ কর্মী নিহত হয়েছেন। এখনও নিখোঁজ রয়েছেন ২৫শ’ কর্মী। এ প্রতিবেদনে আপনার আস্থা আছে কি?

হ্যাঁ
না
মন্তব্য নেই
 < 1 2 3 4 >  শেষ ›
Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে