Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English
হাস্যরসে ভরপুর লেখা দিতে লগইন/রেজিষ্টার করুন

হাসিখুশি ক্লাব -> 18+

রেপ করার যন্ত্র

এক লোকের বাড়ি সার্চ করে পুলিশ জাল নোট ছাপার মেশিন পেয়ে গেল ।  তাকে গ্রেফতার করতে গেলে সে পুলিশকে বলল- আমাকে গ্রেফতার করতে চান কেন? আমার কাছে তোন একটাও জাল টাকার নোট পাননি।  পুলিশ বলল- কিন্তু জাল নোট ছাপার যন্ত্রপাতি তো পেয়েছি । লোকটি বলল- তাহলে একটি মেয়েকে রেপ করার দায়েও আমাকে গ্রেফতার করুন ।  পুলিশ- আপনি কি কোন মেয়েকে রেপ করেছেন? লোকটি- না, কিন্তু রেপ করার যন্ত্র তো আমার কাছে আছে!  

‘পেন ড্রাইভ’ থেকে নিয়েছি

বিয়ের ১০ বছর পূর্তিতে স্ত্রী বিষন্ন ভঙ্গিতে স্বামীকেঃ “তুমি আমাকে কখনোই ভালোবাসোনি!”। স্বামী রেগে গিয়েঃ “তাহলে এই হাফ ডজন ছেলে- মেয়ে কি আমি internet থেকে Download করছি?!? স্ত্রী ততোধিক রেগেঃ তোমার যা download speed !!! এগুলো আমি পাশের বাড়ির বল্টু, পল্টু আর পিন্টুর ‘পেন ড্রাইভ’ থেকে নিয়েছি।

আল্লার ওয়াস্তে ইন্টারকম থেকে হাতটা সরাও…

বান্ধবীকে রাতের বেলা বাড়ি পৌঁছে দিতে এসেছে বাবু। দরজার পাশে দেয়ালে ভর দিয়ে দাঁড়িয়ে বললো সে, একটা চুমো খেতে দাও আমাকে।’ ‘কী? তুমি পাগল হলে? এখানে দাঁড়িয়ে না না না!’ ‘আরে কেউ দেখবে না। এসো, একটা চুমো।’ ‘না না, খুব ঝামেলা হবে কেউ দেখে ফেললে।’ ‘আরে জলদি করে খাবো, কে দেখবে?’ ‘না না, কক্ষণো এভাবে আমি চুমো খেতে পারবো না।’ ‘আরে এসো তো, আমি জানি তুমিও চাইছো — খামোকা এমন করে না লক্ষ্মী!’ এমন সময় দরজা খুলে গেলো, বান্ধবীর ছোট বোন ঘুম ঘুম চোখে দাঁড়িয়ে। চোখ ডলতে ডলতে সে বললো, ‘আপু, বাবা বলেছে, হয়তুমি চুমো খাও,নয়তো আমি চুমো খাই, নয়তো বাবা নিজেই নিচে নেমে এসে লোকটাকে চুমো খাবে — কিন্তু তোমার বন্ধু যাতে আল্লার ওয়াস্তে ইন্টারকম থেকে হাতটা সরায়।’

ভাই এই বার ছাড়েন

এক লোক বাসের জন্য অপেক্ষা করছিল , বাসের দেরি দেখে সে ২টা কলা কিনলো । একটা কলা খাওয়া শেষ হতেই বাস চলে আসলো। লোকটা অন্য কলাটা পকেটে রেখে বাসে উঠে দাড়ালো । একটু পর পর সে হাত দিয়ে দেখতে লাগলো যে কলাটা ঠিক আছে নাকি। একটু পরে তার পাশের লোক তাকে বলে ভাই এই বার ছাড়েন আমি সামনে নেমে যাব।  

আমি কি পাম্পার নাকি? 

এক অশিক্ষিত লোক তার স্ত্রীকে নিয়ে গেছে শহরের ডাক্তারের কাছে- লোক : আমার বউ কি গর্ভবতী? ডাক্তার : আগে চেকআপ করতে হবে। চেকআপ করার পর- লোক : কী হয়েছে বলুন! ডাক্তার : আপনার বউ গর্ভবতী নয়। পেটে হালকা গ্যাস হয়েছে। লোক : আপনি ফাইজলামি করেন! আমি কি পাম্পার নাকি যে, আমার বউয়ের পেটে গ্যাস হবে!

কি টিপলে কি বের হয়

ক্লাস সিক্স এর সুইট একটা পিচ্চি মেয়ে বল্টুকে "প্রোপজ" করল.. বল্টু বলল-বাবু তোমার তো নাক টিপলে এখনো "দুধ" বের হবে..!! আর তুমি..? পাশ থেকে পিচ্চির পিচ্চি বান্ধবী, পিচ্চিরে ফিশফিশ করে বলল- কেমন ছেলেকে পছন্দ করলি? যার কোন "জেনারেল নলেজ" নাই? : কি টিপলে কি বের হয়, তাও জানেনা!!

রেপ করার যন্ত্র আমার কাছে আছে

এক লোকের বাড়ি সার্চ করে পুলিশ জাল নোট ছাপার মেশিন পেয়ে গেল ।  তাকে গ্রেফতার করতে গেলে সে পুলিশকে বলল- আমাকে গ্রেফতার করতে চান কেন?  আমার কাছে তো একটাও জাল টাকার নোট পাননি।  পুলিশ বলল- কিন্তু জাল নোট ছাপার যন্ত্রপাতি তো পেয়েছি । লোকটি বলল- তাহলে একটি মেয়েকে রেপ করার দায়েও আমাকে গ্রেফতার করুন ।  পুলিশ- আপনি কি কোন মেয়েকে রেপ করেছেন? লোকটি- না, কিন্তু রেপ করার যন্ত্র তো আমার কাছে আছে!

আমি কার কাছে যাব ?

গার্লফ্রেন্ডঃ আমাকে বিয়ে কর। বয়ফ্রেন্ডঃ হঠাৎ বিয়ের কথা বলছ কেন? গার্লফ্রেন্ডঃ আমি প্রেগন্যান্ট। বয়ফ্রেন্ডঃ তুমি কী শিওর যে বাচ্চাটা আমার। একথা শুনার পর গার্লফ্রেন্ড কাঁদতে শুরু করল। বয়ফ্রেন্ডঃ কাঁদছ কেন??? গার্লফ্রেন্ডঃ তোমরা সবাই এক কথা বললে আমি কার কাছে যাব ?

আমার বউ আপনার সিনেমা হলে অন্য পুরুষের…

একদিন বল্টু সিনেমা হলে গিয়ে ম্যানেজারকে বলতেছে বল্টু: ম্যানেজার সাহেব আমার বউ আপনার সিনেমা হলে অন্য পুরুষের সাথে সিনেমা দেখছে। ম্যানেজার: তো, কি করতে পারি বলেন ? বল্টু: আপনি হলে গিয়ে স্পীকারে বলে দেন আমি বাইরে দাড়িয়ে আছি । ম্যানেজার:(হলে ঢুকে স্পিকারে বলছে) এখানে যে মহিলা অন্য পুরুষের সাথে সিনেমা দেখছেন, তার স্বামী বাইরে দাড়িয়ে আছে। আপনাকে ডাকছে। বল্টু দেখলো হলরুম একেবারেই ফাকা হয়ে গেলো !!

একটা বউ আবশ্যক

বরাবর আব্বাজান বিষয়: শীত আগমনের কারণে উষ্ণ করার জন্য একটা বউ আবশ্যক আব্বা,  বিনীত নিবেদন এই যে, আমি আপনার হোটেলের এক নিয়মিত এবং আজীবন বাকির খাতায় উল্লেখ্য কাস্টমার মানে আপনার পুত্র। আমি বিগত কয়েক বছর যাবত আপনার হোটেলে নিয়মিত বাকি খেয়ে যাচ্ছি, ইনশাআল্লাহ সামনেও খাব। এদিকে আপনার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আমার রয়েছে একটি বিশাল খাট। এই বিশাল খাটে আবার বিলাতি কম্বল। কিন্তু আমি সিঙ্গেল মানুষ, এত বিশাল খাট আর কম্বল দিয়া কী করবো? শুধু শুধু অপব্যবহার হচ্ছে। সুতরাং আব্বাজানের নিকট আমার আকুল আবেদন এই যে, আমি যাতে এই খাট এবং কম্বল যথাযথভাবে ব্যবহার করতে পারি, সেই ব্যবস্থা করবেন। একখান বউ নিয়া আসার চিন্তা করবেন। নিবেদক আপনার ছেলে।

বাবাও ছেলে...

বাবা ও ছেলের কথোপকথন: ছেলে:বাবা এটাকি? বাবা:(মনে মনে) এটা সম্পর্ক এ অহেতুক কৌতুহল বাচ্চাদের সর্বনাশের দিকে ধাবিত করছে! ছেলে:বাবা বলনা এটা কি? বাবা: আমার সোনা বাবা, এসব অনেক জটিল জিনিস। তুমি এখন বুজবে না। বয়স হোক পরে বুজবে। ছেলে:বাবা বল, আমি বুজব। বাবা: এটা হল মানুষ এর জন্মের মাধ্যম। এর মাধ্যমেই মা বাবা তাদের সন্তান এর মুখ দেখতে পারে! তবে বাবা এখন তোমার এটার বয়স হয় নি! এখন এসব জিনিস নিয়ে মাথা ঘামিও না।।।।।। ছেলে: ধুর, বাবা তুমি বুঝ না।।।।।। কে বলেছে আমার এটার বয়স হয় নি? আমার স্কুলের এডমিশন ফরমে বাক্সে দেওয়া আছে 'এটা': male/female ।।। আমার কোনটা?

Pk ছবি

সানি লিওন : আমার Pk ছবিটি বলিউডের সব রেকড ভেংগে ফেলেচে ।।। আমির খান : Pk ছবিতে আমি ছিলাম তুই নয় ।।। সানি লিওন : আমি ও ছিলাম ।।। আমির খান : কিন্তু তোমাকে তো দেখিনি কোথায় ছিলে ।।। সানি লিওন : আরে গাধা আমি , , , ডান্সিং কারের মধ্য ছিলাম ।।।

 1 2 3 >  শেষ ›
Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে