Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English
হাস্যরসে ভরপুর লেখা দিতে লগইন/রেজিষ্টার করুন

হাসিখুশি ক্লাব

আমার চেয়ে স্মার্ট ছেলে পেয়ে

পল্টু: আমার ভালোবাসার মাত্র দু’জন সাক্ষী ছিল! লাল্টু: কে কে? পল্টু: একজন হচ্ছে যাকে ভালোবাসতাম সে, অপরজন হচ্ছে তার দাদি! লাল্টু: তো? ছিল বলছিস কেন? পল্টু: একজন…

ভালো পা-টাও ভেঙে দেবেন

ক্রিকেট খেলতে গিয়ে পায়ে চোট পাওয়া নান্টুকে হাসপাতালে নিয়ে গেছে বন্ধুরা। দ্রুত পরীক্ষা করে ডাক্তার বললেন- চিকিৎসক: বাম পায়ের গোড়ালিতে ফ্রাকচার হয়েছে। প্লাস্টার করে দিচ্ছি। নান্টু: ডাক্তার সাব, দুই পায়েই করে দিয়েন, প্লিজ! চিকিৎসক: কেন, দুই পায়ে প্লাস্টার কেন করতে হবে? নান্টু: স্যার, আগামীকাল পরীক্ষার রেজাল্ট বের হবে। রেজাল্ট দেখে আমার বাপ পিটিয়ে ভালো পা-টাও ভেঙে দেবেন নিশ্চিত।

তোমার হৃদয়ে বাস করি!

ফোনে নান্টু তার স্ত্রীকে বলছে-  নান্টু: জানপাখি, তুমি কোথায়?  স্ত্রী: আমি তো তোমার হৃদয়ে বাস করি! নান্টু: তা ভালো, ওখানেই থাকো। কিন্তু সেখানে অন্য যারা আছে তাদের সঙ্গে ঝগড়া বাঁধিয়ো না আবার। স্ত্রী: ওরে হারামি! শয়তানের হাড্ডি! আইজকা তুই বাড়ি আয়, তারপর দেখাইতাছি...

এখনো বিয়েটা হচ্ছে না কেন?

লাল্টু: তোর মেয়ের বিয়ের তারিখ পাকা হয়েছিল না দুই বছর আগে? সেন্টু: ঠিক। লাল্টু: তো এখনো বিয়েটা হচ্ছে না কেন? সেন্টু: কী করবো দোস্ত, জামাই তো পেয়েছি আইনজীবী! লাল্টু: আইনজীবী তো সমস্যাটা কী? সেন্টু: সমস্যা একটাই- বার বার খালি নতুন তারিখ চায়...

কে সবচেয়ে অলস?

শিক্ষক: আমি ঠিক করেছি, তোমাদের মধ্যে সবচেয়ে অলস যে, তাকে পড়া দিতে হবে না। কে সবচেয়ে অলস?  বল্টু ছাড়া সবাই হাত তুললো। শিক্ষক: তুমি হাত তুলছ না কেন?  বল্টু: স্যার, হাত তুলতে কষ্ট হয়!

পাশের রুমের ফ্যানটা ঘুরতাছে ক্যান?

মৃত্যু শয্যায়ে এক কিপটা লোক। কিপটা লোক : আমার স্ত্রী কই? স্ত্রী : ওগো, আমি তোমার পাশেই আছি। কিপটা লোক : আমার ছেলে-মেয়েরা কই? ছেলে-মেয়েরা : এই যে বাবা, আমরা তোমরা পাশেই আছি। কিপটা লোক : সবাই তো এই খানে। তাহলে পাশের রুমের ফ্যানটা ঘুরতাছে ক্যান?

মার্কিন প্রেসিডেন্ট হতে যা দরকার

এক মার্কিন নাগরিক হোয়াইট হাইসে ফোন করেছেন- অপারেটর: ইয়েস, হোয়াইট হাউস থেকে বলছি। বলুন কী বলতে চান, প্লিজ... নাগরিক: আমি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হতে চাই! অপারেটর: তুমি কি একটা উজবুক নাকি? নাগরিক: মার্কিন প্রেসিডেন্ট হওয়ার জন্য এমন হওয়া কি বাধ্যতামূলক?

বোমা রেখে গেলে কী করবে?

শিক্ষক : ধর, আমাদের স্কুলের মাঠে কেউ ব্যাগে ভরে মারাত্মক একটি বোমা রেখে গেল। তুমি কী করবে?  ছাত্র : স্যার, প্রথমে কিছুক্ষণ অপেক্ষা করে দেখবো যে, কেউ তা তুলে নিয়ে যাচ্ছে কিনা।  শিক্ষক : কেউ নিয়ে না গেলে? ছাত্র : এক দৌড়ে তা মাঠ থেকে তুলে আপনার চেয়ারের তলায় নিয়ে রেখে আসবো!

কোনো পাখিই উড়তে পারে না

শিক্ষক: লাল্টু, বল কোন পাখি উড়তে পারে না? লাল্টু: মরা পাখি স্যার? শিক্ষক: এটা কোনো পাখির নাম হলো? লাল্টু: মানে মৃত, স্যার। মারা যাওয়ার পর কোনো পাখিই উড়তে পারে না, জানেন তো!

মাথাটাও কাজে লাগাও

মাথায় মারাত্মক আঘাত নিয়ে পিন্টু গেছে ডাক্তারের কাছে- পিন্টু: ডাক্তার, তাড়াতাড়ি কিছু করো! আহ্, শেষ হয়ে গেলাম! ডাক্তার: কীভাবে এমন হলো! পিন্টু: আর বলো না। বাড়ির কাজের জন্য পাথর দিয়ে ইট ভাঙছিলাম। সামনে দিয়ে এলাকার স্কুলের মাস্টার যাচ্ছিল। সে বলল, ‘পিন্টু, মাঝে-সাঝে মাথাটাও কাজে লাগাও’। ডাক্তার: তো কী হয়েছে? পিন্টু: তার কথামতো পাথরের বদলে মাথা দিয়ে ইট ভাঙার চেষ্টা করলাম.............

তোমাকেই স্বামী হিসেবে চাই

স্ত্রীর সঙ্গে খুব রোমান্টিক মুডে আছে মন্টু। বিনা বাধায় টানা ৩ ঘণ্টা হিন্দি সিরিয়াল দেখার সুযোগ পেয়েছে তার স্ত্রী। কোনোভাবে বিরক্ত করা হয়নি তাকে।  স্ত্রী: জানু, একটা জিনিস বুঝি না...  নান্টু: তুমি বোঝ না! কোন জিনিসটা? স্ত্রী: সিরিয়ালের বেশির ভাগ বউ-ই স্বামীকে একটা কথা বলে, ‘পরজনমে তোমাকেই স্বামী হিসেবে চাই’। কেন? নান্টু: বছরের পর বছর ট্রেনিং দিয়া নিজের মনের মতো তৈরি করা কুত্তাটাকে হারাতে চায় কেউ, বল?

মুখ এমনিতেই বন্ধ রাখতে পারি

অনেকদিন পর পিন্টুর বাবা-মা খোশমেজাজে গল্প করছে। একপর্যায়ে দেখা গেল একটানা কথা বলে চলছেন পিন্টুর মা। পিন্টুর বাবা নিজ হাতে পান এগিয়ে দিলো স্ত্রীর দিকে। পিন্টুর মা : শুধু আমার জন্যই পান বানালে, ওগো! নিজের জন্যও একটা বানাও! পিন্টুর বাবা : আমি মুখ এমনিতেই বন্ধ রাখতে পারি।

 < 1 2 3 4 >  শেষ ›
Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে